সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গল হযরত শাহজালার (র:) কেজি স্কুলের মিলাদ মাহফিল

শ্রীমঙ্গল হযরত শাহজালার (র:) কেজি স্কুলের মিলাদ মাহফিল

শ্রীমঙ্গল হযরত শাহজালাল (র:) কেজি স্কুলের মিলাদ মাহফিল
মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল সিন্দুরখান রোডস্থ ঐহ্যিবাহী শিক্ষা প্রতিষ্টান হযরত শাহজালাল (র) কেজি স্কুলের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।
রোববার (৩ ডিসেম্বর) প্রতিষ্টানটির মিলাদ মাহফিল পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন স্কুলের সভাপতি আকরামুল হক সোহাগ, স্কুলের সাবেক প্রথান শিক্ষক মো: রাশিদ আলী, ও আহমদ আলী। সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক শেখ মো. আরিফুল ইসলাম। পরে মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য. প্রতিষ্টানটি ২০০২ খ্রিঃ সালে শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী আরফান মিয়া প্রতিষ্টা করেন। প্রতিষ্টাকাল থেকে কেজি স্কুলটি সুনামের সাথে শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet